দুর্ঘটনার শিকার হয়েছেন আফগান ব্যাটসম্যান

তাসকিন আফতাব স্পোর্টস রিপোর্টার
রবিবার, ২১ জুন ২০২০, রাত ১০:১১

আফগানিস্তানের উইকেটরক্ষক-ব্যাটসম্যান আফসার জাজাই সম্প্রতি একটি মারাত্মক গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন। অল্পের জন্য প্রানে বেঁচে যাওয়া জাজাই মাথায় আঘাত পেয়েছেন। এতে উদ্বেগ প্রকাশ করেছে আফগান ক্রিকেট বোর্ড।

আফগানিস্তান ক্রিকেট বোর্ডের সাবেক মিডিয়া ম্যানেজার এবং সিনিয়র সাংবাদিক মোহাম্মদ ইব্রাহিম মোমাঁদ টুইটারে বিষয়টি নিশ্চিত করেন। গতকাল (শনিবার) রাতে আফসার ও তার দুমড়ে মুচড়ে যাওয়া গাড়ির ছবি টুইটারে পোস্ট করে মোমাঁদ লিখেছেন,‘জাতীয় দলের ক্রিকেটার, উইকেটরক্ষক ব্যাটসম্যান আফসার জাজাই ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে। তার গাড়ির অনেক ক্ষতি হয়েছে এবং সে মাথায় হালকা ব্যথাও পেয়েছে। তবে এই যাত্রায় জাজাই এর গুরুতর তেমন ক্ষতি হয় নি নআল্লাহ তোমার সহায় হন। দ্রুত সুস্থতা কামনা করছি।’

উল্লেখ্য আফগানদের হয়ে এখনও পর্যন্ত ৩ টেস্ট, ১৭ ওয়ানডে ও ১ টি-টোয়েন্টি খেলেছেন। সর্বশেষ ক্যারিবিয়ানদের সাথে খেলা টেস্টে দলেও ছিলো আফসার।

এদিকে করোনা ভাইরাসের কারনে ক্রিকেট মাঠে না পেরায় অর্থনৈতিক মন্দার মুখে পড়েছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। তাই দ্রুতই মাঠে ক্রিকেট ফেরাতে মরিয়া আফগানিস্তান ইতিমধ্যে অনুশীলন শুরু করে দিয়েছে। তবে কবে নাগাদ কিংবা কার সাথে ক্রিকেটে ফিরবে তারা এই ব্যাপারে এখনো কিছুই জানায় নি আফগান ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।