সাকিবকে ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন

সিনিয়র করেসপন্ডেন্ট
শনিবার, ০৪ জুলাই ২০২০, বিকাল ৪:২৬

সিনিয়র করেসপন্ডেন্টঃ ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করে ক্রিকেটের বাইরে আছেন সাকিব আল হাসান। আগামী ২৯ অক্টোবরের পর থেকে ক্রিকেটে ফিরতে পারবেন তিনি। ক্রিকেটের বাইরে থাকলেও সাকিবের অর্জনের খবর থেমে নেই। সম্প্রতি শতাব্দীর দ্বিতীয় সেরা ওয়ানডে ক্রিকেটার নির্বাচিত হয়েছেন সাকিব।

ক্রিকেট বিষয়ক বিখ্যাত সাময়িকী উইজডেন ক্রিকেট মান্থলি তাদের জুলাই সংখ্যায় শতাব্দীর দ্বিতীয় সেরা ওয়ানডে ক্রিকেটার হিসেবে এই বাংলাদেশি অলরাউন্ডারকে নির্বাচিত করেছে। টেস্টেও ষষ্ঠ স্থান অর্জন করেছেন তিনি।

ক্রিকেটের বাইবেল খ্যাত ম্যাগাজিন উইজডেনের শতাব্দীর সেরা খেলোয়াড়দের  তালিকায় থাকায় সাকিবকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

এক শুভেচ্ছা বার্তায় ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘ক্রিকেটের বাইবেল খ্যাত ম্যাগাজিন ‘উইজডেন’-এর গবেষণায় একুশ শতাব্দীর দ্বিতীয় সেরা ওয়ানডে ক্রিকেটার হিসেবে নির্বাচিত হওয়ায় বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে আমি আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি। কোভিড ১৯ এর এ দুঃসময়ে  এটি অত্যন্ত বড় সুখবর। এটি আমাদের জন্য অনেক বড় অর্জন।  সাকিবের এ অর্জনের মধ্যে দিয়ে বিশ্ব ক্রিকেটে বাংলাদেশের অবস্থান আরো সুদৃঢ় হলো। আমি আশা করি, সাকিব অচিরেই মাঠে ফিরে বরাবরের ন্যায় দুদান্ত নৈপুণ্য প্রদর্শন করবে।’

সাকিবের সাফল্যের ধারাবাহিকতা ভবিষ্যতেও অক্ষুন্ন থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন প্রতিমন্ত্রী।