পারিশ্রমিক না দেয়ার অভিযোগ ভিত্তিহীন, দাবি পারটেক্সের

সিনিয়র করেসপন্ডেন্ট
শনিবার, ১১ জুলাই ২০২০, সকাল ৯:৩৪

সিনিয়র করেসপন্ডেন্টঃ ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ নিয়ে গত ৭ জুলাই কোয়াবের (ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ) মিটিংয়ে অংশ নিয়েছিলেন বিসিবি পরিচালক ও ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ। পরদিনই কোয়াবের মিটিংয়ে অংশগ্রহণ ও প্রিমিয়ার লিগ নিয়ে নিজের বক্তব্য জানিয়েছেন তিনি। সিসিডিএম চেয়ারম্যানের বক্তব্যে উল্লেখ ছিল, এই মৌসুমের প্রিমিয়ার লিগে পারিশ্রমিক পায়নি ব্রাদার্স ইউনিয়ন ও পারটেক্স স্পোর্টিং ক্লাবের ক্রিকেটাররা।

কোনো পারিশ্রমিক দেয়া হয়নি এমন অভিযোগকে মিথ্যা বলছে পারটেক্স স্পোর্টিং ক্লাব। ক্লাবটির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বলেছেন, এই অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন। তিনি বলেছেন, এক রাউন্ড পরই স্থগিত হওয়া প্রিমিয়ার লিগে পারটেক্সের ক্রিকেটারদের কম-বেশি পারিশ্রমিক দেয়া হয়েছে। তাই এই অভিযোগের প্রতিবাদ জানান তিনি।

প্রথম বিভাগ থেকে আবারও প্রিমিয়ার লিগে উঠেছে এসেছে পারটেক্স। খর্ব শক্তির দলই বরাবরের মতো গড়ে থাকে পারটেক্স। এবারও ব্যতিক্রম হয়নি। কম বাজেটের দল হলেও ক্রিকেটাররা সময়মতো পারিশ্রমিক পান এই ক্লাব থেকে। হুট করে পারিশ্রমিক না দেয়ার অভিযোগ শুনে ক্ষুদ্ধ ক্লাবটি।

এই মৌসুমে পারটেক্সের ক্রিকেটারদের পারিশ্রমিক দেয়া হয়েছে কিনা জানতে চাইলে সাজ্জাদ হোসেন বলেছেন, ‘কোনো প্লেয়ার কি অভিযোগ দিছে? এমন কোনো প্লেয়ার নাই যে আমরা টাকা দেইনি। প্রমাণ দিক, আমার কোন প্লেয়ার গেছে এবং বলছে যে, টাকা পায়নি। সবার নাম্বার আপনাকে দিয়ে দিব, কথা বলে দেখেন। এসব কথা কোথায় পেয়েছে তারা, আমি জানি না। এসব ভিত্তিহীন, মিথ্যা অভিযোগ। প্লেয়ারদের সাথে আমার কথা হয়েছে, এমন অভিযোগ কেউ করেনি। কম-বেশি সবাই টাকা পেয়েছে।’