আমার কাছে আইপিএল একটি বিশ্বকাপের মতো : ম্যাক্সওয়েল

নট আউট ডেস্ক ডেস্ক রিপোর্টার
বুধবার, ২২ জুলাই ২০২০, রাত ১১:১৮

আগেই অনুমেয় ছিলো এশিয়া কাপের পর বিশ্ব টি-টোয়েন্টির আসরও ক'রোনার প্রভাবে এই বছর মাঠে গড়াচ্ছেনা। অবশেষে গত (সোমবার) স্থগিত করা হয়েছে ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর এই অপেক্ষাতেই ছিলো ভারতীয় বোর্ড। 

বিশ্বকাপের ওই সময়টাতেই সংযুক্ত আরব আমিরাতে আইপিএল আয়োজন করতে তোরজোর শুরু করে দিয়েছে ভারত। তবে ঘরের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থগিত হলেও ম্যাক্সওয়েলের সামনে আছে আরেকটা বিশ্বকাপ, সেটা হচ্ছে আইপিএল!

বিশ্বকাপ স্থগিত নিয়ে অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যম ফক্স স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে ম্যাক্সওয়েল বলেন, নিজের ঘরের মাঠে যখনই হোক বিশ্বকাপ, আমি সবসময়ই খেলার জন্য প্রস্তুত থাকবো। হয়তো টি-টোয়েন্টিতে আমরা এখনো দল হয়ে খেলতে পারছিনা। তবে টি-টোয়েন্টি দল হিসেবে আমরা গুছিয়ে উঠছি আস্তে আস্তে।”

চলতি বছর আইপিএল খেলা নিয়ে তিনি বলেন, আইপিএল নিয়ে এখনো অপেক্ষা করছি। যদি সবকিছু ঠিকভাবে জানিয়ে দেয়া হয়, কিভাবে ভ্রমণ কিংবা কোয়ারেন্টিনে থাকবো তাহলে আমার সেখানে (আইপিএল খেলতে) না যাওয়ার কোনো কারণ নেই।”

“বিদেশি ক্রিকেটারদের জন্য দারুণ একটি সুযোগ এই আইপিএল। বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়দের সাথে সমানে সমান লড়াই করার সুযোগ থাকে এখানে। এটা বিশ্বকাপের মতোই, তবে হয়তো খানিক ছোট পরিসরে। যদি সবকিছু ঠিকভাবে হয়, তাহলে আমি আইপিএল খেলতে প্রস্তুত।”