ব্রডকে টুপি খোলা স্যালুট দিলেন যুবরাজ সিং

নট আউট ডেস্ক ডেস্ক রিপোর্টার
বুধবার, ২৯ জুলাই ২০২০, রাত ১০:১১

ব্রডের আগে এমন কৃত্বি করতে পেরেছিলেন মাত্র ৬ জন বোলার। টেস্ট ক্রিকেটে সপ্তম বোলার হিসেবে ৫০০ উইকেট নেওয়ার মাইলফলক স্পর্শ করেছে ইংলিশ পেসার স্টুয়ার্ট ব্রড।

ব্রডের এমন অর্জনে সাবেক থেকে বর্তমান ক্রিকেটাররা একের পর এক অভিনন্দন জানাচ্ছেন। বাদ যায়নি ভারতীয় অলরাউন্ডার যুবরাজ সিং ও। তবে ভারতীয় এই অলরাউন্ডার একটু বেশিই উচ্ছ্বসিত ব্রডকে নিয়ে।

প্রায় ১৩ বছর আগে অনুষ্ঠিত ২০০৭ বিশ্ব টি-টোয়েন্টির প্রথম আসরে ব্রডের এক ওভারে ৬ ছক্কা মেরেছিলেন যুবরাজ। তাই যখনই ব্রড-যুবরাজ প্রসঙ্গে কথা উঠে সবাই সেই ৬ ছক্কার প্রসঙ্গই টেনে আনেন। ব্রড কিংবা যুবরাজকে  অনেকসময় অনেক জায়গায় এই নিয়ে কথা বলতে হয়েছিলো।

আর সেই ১৩ বছর আগের আনকোরা ব্রডই এখন বিশ্বের সেরা বোলারদের একজন। এমন কীর্তিতে ব্রডকে শুধু প্রশংসায় ভাসান নি যুবরাজ ভক্তদের কাছে ও অনুরোধ করেছেন আর যাতে সেই প্রসঙ্গ টেনে এনে উপহাস না করা হয় ব্রডকে।

নিজের টুইটারে টুইট করে বলেন, "আমি নিশ্চিত যে, যখনই আমি স্টুয়ার্ট ব্রডকে নিয়ে কিছু লিখি তখন সবাই ছয় ছক্কার বিষয়টি সামনে টেনে আনেন। আজকে আমি আমার সকল ভক্ত, অনুরাগী, শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ করছি তার এমন অর্জনের জন্য তাঁকে বাহবা দিতে।"

টুইটে আরো লিখেন, "৫০০ উইকেট পাওয়া এটা কোনো রসিকতা নয়, এর জন্য প্রয়োজন হয় কঠোর পরিশ্রম,একাগ্রতা এবং দৃঢ় সংকল্পের । ব্রড তুমি একজন সত্যিকারের লিজেন্ড। তোমাকে আমার টুপি খোলা স্যালুট।"