মাশরাফির বাবা-মা করোনায় আক্রান্ত

স্পেশাল করেসপন্ডেন্ট
শনিবার, ০৮ আগষ্ট ২০২০, দুপুর ৩:৪৭

সিনিয়র করেসপন্ডেন্টঃ বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার পরিবারে নভেল করোনাভাইরাসের থাবা অব্যাহত রয়েছে। নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন মাশরাফির বাবা-মা, মামি ও ছোট ভাইয়ের স্ত্রী। শনিবার (৮ আগস্ট) সকালে সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইলের সিভিল সার্জন ডা: আব্দুল মোমেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার (৬ আগস্ট) মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন, মা হামিদা মর্তুজা, মামি কামরুন নাহার ও ছোট ভাই মুরসালিনের স্ত্রী সুমাইয়া খাতুন নমুনা পরীক্ষা করা হয়। গতকাল শুক্রবার (৭ আগস্ট) রাতে তাদের রিপোর্ট আসে। যেখানে তাদের রিপোর্ট পজেটিভ আসে। তারা সবাই নড়াইলের বাসায় চিকিৎসা নিচ্ছেন। এবং সবাই সুস্থ রয়েছেন। মাশরাফির বাড়ি এখন লকডাউন করা হয়েছে।

গত ১৯ জুন মাশরাফি করোনায় আক্রান্ত হওয়ার খবর আসে। বাসায় থেকেই সুস্থ হয়েছেন তিনি। মাঝে দ্বিতীয়বার নমুনা পরীক্ষায়ও পজেটিভ ধরা পড়েছিলেন তিনি। পরে তৃতীয়বারে করোনামুক্ত হন তিনি। ১৪ জুলাই এই খবর আসে। মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি ও ছোট ভাই মোরসালিন মুর্তজাও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তারা এখন সুস্থ রয়েছেন।