বক্সিং ডে টেস্ট এমসিজিতে আয়োজন নিয়ে দেখা দিয়েছে শংকা

নট আউট ডেস্ক
শনিবার, ০৮ আগষ্ট ২০২০, রাত ১০:৩৪

বড়দিনের ঠিক পরদিন অর্থাৎ ২৬ ডিসেম্বর বক্সিং ডে টেস্টে এ বছর ভারতের বিপক্ষে খেলার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। তবে কোভিট-১৯ এর কারনে ম্যাচটি নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। এখনও ম্যাচটি নিয়ে কোনো সিদ্ধান্তে উপনীত হতে পারছে না ক্রিকেট অস্ট্রেলিয়া।

বক্সিং ডে টেস্ট বরাবরই অনুষ্ঠিত হয় মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। এবারও ভারতের অস্ট্রেলিয়ার সফরে টেস্ট ম্যাচের যে সূচি নির্ধারণ করা হয়েছিল, তাতে বক্সিং ডে টেস্টের ভেন্যু হিসেবে মেলবোর্নকেই রাখা হয়েছিল।

কিন্তু সাম্প্রতিক সময়ে অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়া প্রদেশে ক'রোনার সংক্রমণ আবারো বাড়তে শুরু করেছে। তাই বক্সিং-ডে টেস্ট ম্যাচের ভেন্যু পরিবর্তনের সিদ্ধান্ত নিতে হতে পারে ক্রিকেট অস্ট্রেলিয়াকে। তবে পরিস্থিতি অনুকূলে থাকলে ম্যাচটি মেলবোর্নেই আয়োজনের সব রকম চেষ্টা করবে ক্রিকেট অস্ট্রেলিয়া।

ক্রিকেট অস্ট্রেলিয়ার অন্তর্বর্তীকালীন প্রধান নির্বাহী নিক হকলি বলেছেন, "অস্ট্রেলিয়ার ক্রীড়া সূচিতে অন্যতম চমকপ্রদ হচ্ছে এই বক্সিং ডে টেস্ট এবং এটা আয়োজনের জন্য আমরা সর্বোচ্চ চেষ্টাই করছি। পরিস্থিতি অনুকূলে থাকলে আমরা এমসিজিতে ম্যাচটি আয়োজনের জন্য সব রকমের চেষ্টা করবো। এখন আমাদের পরিকল্পনা সঠিক ভাবে এগিয়ে যাওয়ার।"