সাইফউদ্দিনের ডাকে সাড়া দিল ফেনী পৌরসভা

স্পেশাল করেসপন্ডেন্ট
রবিবার, ০৯ আগষ্ট ২০২০, বিকাল ৪:৩২

সিনিয়র করেসপন্ডেন্টঃ করোনাকালে পুরো সময়টাই নিজের বাড়ি ফেনী শহরে কাটাচ্ছেন মোহাম্মদ সাইফউদ্দিন। ব্যক্তিগত উদ্যোগে সেখানে অনুশীলনের সব রকম চেষ্টা করছেন তিনি। নিজ হাতে উইকেট বানিয়ে বোলিং অনুশীলন করতে দেখা গেছে বাংলাদেশ জাতীয় দলের এই পেস বোলিং অলরাউন্ডারকে।

নিজের পাশাপাশি ফেনী জেলার ক্রিকেট উন্নয়নে অবদান রাখার ইচ্ছা রয়েছে সাইফউদ্দিনের। যার অংশ হিসেবেই ফেনী সরকারি পাইলট হাই স্কুলের মাঠকে ক্রিকেটের জন্য উপযোগী করতে চেয়েছিলেন তিনি। এই কাজে সহযোগিতা করতে অনুরোধ করেছিলেন ফেনী পৌরসভাকে।

২৩ বছর বয়সী এই অলরাউন্ডারের অনুরোধে সাড়া দিয়েছে ফেনী পৌরসভা। তাতেই স্কুলের মাঠ সংস্কার ও খেলা উপযোগী করে তোলার কাজ নেমেছে সংস্থাটি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে ফেনী পৌরসভাকে ধন্যবাদ জানিয়েছেন সাইফউদ্দিন।

ভিডিওতে দেখা যায় সবুজ মাঠে রোলার চলছে। ড্রাইভারের পাশে বসে আছেন সাইফউদ্দিন। তিনি লিখেছেন, ‘ফেনী সরকারি পাইলট হাই স্কুল মাঠটাকে ক্রিকেটের উপযোগী করার প্রচেষ্টা, ধন্যবাদ ফেনী পৌরসভাকে আমার অনুরোধটা রাখার জন্য।’

বাংলাদেশ দলের গুরুত্বপূর্ণ সদস্য সাইফউদ্দিন। বিশেষ করে সীমিত ওভারের দুই ফরম্যাটে। জাতীয় দলে ২২টি ওয়ানডে এবং ১৫টি টি-২০ খেলেছেন ফেনীর এই তরুণ।