কোহলি- আনুশকার ঘর আলো করে আসছে নতুন অতিথি

নট আউট ডেস্ক
বৃহস্পতিবার, ২৭ আগষ্ট ২০২০, দুপুর ২:১৯

বিরাট কোহলি ও অনুশকা শর্মা'র ঘর আলো করে আসছে নতুন অতিথি। এর আগে বেশ কয়েকবার এমন গুঞ্জনে সয়লাব হয়েছিলো সামাজিক যোগাযোগ মাধ্যমে। এমন মিথ্যে খবরে এর আগে বহুবার হেনস্থার শিকার হতে হয়েছিলো এই দম্পতিতে। তবে এবার সবই সত্যি। এ দম্পতির ঘর আলো করে সত্যিই আসতে চলছে নতুন অতিথি। এবার কোহলি নিজেই স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে ছবি পোস্ট দিয়ে সুখবর দিয়েছেন। আইপিএল শুরুর দিন কয়েক আগেই ভক্তদের এমন সুখবর দিলেন কোহলি।

গত ২০১৭-র ডিসেম্বরে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন ভারতীয় কাপ্তান বিরাট কোহলি। সেলেব্রিটি কাপল হিসাবে ক্রিকেটপাড়া এবং বলিউড পাড়ায় জনপ্রিয়তা আকাশছোঁয়া এই দম্পতির। তবে বিয়ের কয়েক মাস না যেতেই এই দম্পতির ঘরে আসছে নতুন অতিথি এমন ভিত্তিহীন নিউজ ছড়ানো শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

একাধিকবার বিরাট বা অনুশকা কখনো সোশ্যাল মিডিয়ায় এসে আবার কখনো ক্যামেরার সামনে এসে সেই সব ভিত্তিহীন নিউজ উড়িয়ে দিয়েছিলেন। অনুশকা তো একবার বিরক্ত হয়ে বলেই ফেলেছিলেন, "সন্তানের মা হওয়াটা অবশ্যই গর্বের। এমন খবর এলে আমি বা বিরাট কেউই লুকিয়ে রাখবোনা। আমাদের জীবনে নতুন অতিথি এলে আমরা আনন্দের সঙ্গেই সেই খবর প্রচার করবো।"

কথা রেখেছেন কোহলি ও অনুশকা। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম, ফেসবুক, টুইটারে ফলাও করে এমন সুখবর দিলেন এই দম্পতি। সেই সাথে জানিয়ে দিলেন আগামী বছরের জানুয়ারি মাসেই নতুন অতিথি আসতে চলছে এই সেলেব্রিটি কাপলের ঘরে।