ঢাকা | শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

WALTON

বিগ ব্যাশ নয়, আমিরাত লিগ খেলবেন ওয়ার্নার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৭ জুলাই ২০২২ ২০:৩০

ডেভিড ওয়ার্নার৷ ছবি সংগৃহীত ডেভিড ওয়ার্নার৷ ছবি সংগৃহীত

নট আউট ডেস্ক: আগামী বছরের শুরুতে ৬ দল নিয়ে শুরু হওয়ার কথা সংযুক্ত আরব আমিরাত টি-টোয়েন্টি লিগ। এই লিগে খেলার সিদ্ধান্ত নিয়েছেন অজি তারকা ডেভিড ওয়ার্নার। সেখানে নেতৃত্বের দায়িত্বেও দেখা যেতে পারে এই বামহাতি ব্যাটারকে। এদিকে এই লিগে খেলার কারনে আসন্ন বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগ থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন তিনি।

নিজেদের দেশে লিগ আয়োজনের কারনে আগামী জানুয়ারিতে নিজেদের অস্ট্রেলিয়া সফর বাতিল করেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। যার ফলে নিজেদের দেশে লিগ খেলার সম্ভাবনা সৃষ্টি হয়েছে অজি ক্রিকেটারদের।

সম্ভাবনা থাকলেও বিগ ব্যাশ নয়, আরব আমিরাতের লিগ খেলার জন্য বোর্ডের কাছে ওয়ার্নার অনুমতি চেয়েছেন বলে উল্লেখ করছেন দ্য অস্ট্রেলিয়ান সংবাদমাধ্যম।

২০১৮ সালে কেপটাউন টেস্টে বল টেম্পারিংয়ের ঘটনায় ঘরোয়া ক্রিকেটে অধিনায়কত্ব করা থেকে নিষিদ্ধ করা হয়েছে ওয়ার্নার, স্টিভেন স্মিথ ও ক্যামেরন ব্যানক্রফটকে। অধিনায়কত্বের নিষেধাজ্ঞার কারণেই বিগ ব্যাশে খেলার ইচ্ছে নেই ওয়ার্নারের, এমনটাই জানিয়েছিলেন তার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার।

নিউজ কর্পের প্রতিবেদনে বলা হয়েছে, আরব আমিরাতের টুর্নামেন্টে খেলার জন্য তিন বছরে ২১ লাখ অস্ট্রেলিয়ান ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৪ কোটি টাকা) পাবেন ওয়ার্নার। বিগ ব্যাশে খেলার চেয়ে তাই আমিরাতের লিগকেই প্রাধান্য দিচ্ছেন ওয়ার্নার।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাদ পড়ল রাশিয়া, যুক্ত হলো তিন দেশ

প্রতিনিয়ত বাড়ছে বিশ্ব ক্রিকেটের পরিধি৷ আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) চালাচ্ছ...

বিগ ব্যাশ নয়, আমিরাত লিগ খেলবেন ওয়ার্নার

সম্ভাবনা থাকলেও বিগ ব্যাশ নয়, আরব আমিরাতের লিগ খেলার জন্য বোর্ডের কাছে ওয়ার্নার অনুম...

‘২৪ বলে ২৪ উইকেট’ নেওয়ার ক্ষমতা আছে রশিদ খানের: শা...

রশিদকে নিয়ে রীতিমতো প্রশংসায় মাতলেন পাকিস্তানি লেগ স্পিনার শাদাব খান।